রিজওয়ানকে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান বললেন শাহিন আফ্রিদি

0

সর্বকালের অন্যতম সেরা ব্যাটার ডন ব্র্যাডম্যান। ৫২ টেস্ট খেলে তার ঈর্ষণীয় ৯৯.৯৪ গড় এখনো অনেকের চোখেমুখে বিস্ময় জাগিয়ে তোলে। সাবেক এই অজি ব্যাটার যখন খেলতেন তখন টি-টোয়েন্টি তো দূরের কথা ওয়ানডে ক্রিকেটও ভূমিষ্ঠ হয়নি। তার সঙ্গে অনেকেরই তুলনা করা হয়েছে। এবার নিজ দলের সতীর্থ মোহাম্মদ রিজওয়ানকে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান বললেন শাহিন শাহ আফ্রিদি।  

চলমান নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৭ উইকেটের দাপুটে জয় পায় পাকিস্তান। সে ম্যাচে অপরাজিত ৪৫ রানের ইনিংস খেলার পথে টি-টোয়েন্টিতে দ্রুততম ৩ হাজার রানের রেকর্ডের মালিক হয়েছেন রিজওয়ান। যা ছুঁতে তাকে খেলতে হয়েছে ৭৯ ইনিংস। তাতেই ছাড়িয়ে যান ৮১ ইনিংসে ৩ হাজার রান করা বাবর আজম ও বিরাট কোহলিকে।

রিজওয়ানের রেকর্ড ছোঁয়ার রাতে ১৩ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন শাহিন। তাই তাকে ধন্যবাদ জানাতে ভোলেননি রিজওয়ান। টুইটারে তিনি লেখেন, ‘পাকিস্তান দলের তারকাদের একত্রিত করায় এবং আমার জন্য আরেকটি দুর্দান্ত উদযাপনের উপলক্ষ এনে দেওয়ায় শাহিন শাহ আফ্রিদিকে অনেক ধন্যবাদ। অটুট সমর্থনের জন্য আমাদের অসাধারণ ভক্তদের ও আমার সব সতীর্থদের প্রতি কৃতজ্ঞ আমি। যেটা আগেও বলেছি, আমার আর অধিনায়ক বাবরের রেকর্ড একই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here