সিডনিতে ক্যাম্বেলটাউন কাউন্সিলের উদ্যোগে রমজান নাইট অনুষ্ঠিত

0

সিডনিতে ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিল দ্বিতীয় বারের মতো গত ২২ ও ২৩ মার্চ (শুক্রবার-শনিবার) রমজান নাইট উৎসবের আয়োজন করে। এই আয়োজনে ক্যাম্বেলটাউনের লিথগো স্ট্রিটে বিকাল সাড়ে ৪ টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সম্পূর্ণ রাস্তা জুড়ে ছিল স্থানীয় বিভিন্ন দেশীয় স্বাদের মজাদার হালাল খাবারের দোকান এবং ফুড ট্রাক। মুসলিম পুরুষ ও নারীদের জন্য ছিল পৃথক পৃথক অযুখানা ও নামাজের ব্যবস্থা। এছাড়াও ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিলের পক্ষ থেকে খাবার পানি ও ইফতারীর সময় খেজুর বিতরণ করা হয়। 

ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিল মেয়র জর্জ গ্রিস রমজান নাইটে পরিবার ও বন্ধু বান্ধবসহ মিলিত হওয়ায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। ডেপুটি মেয়র কাউন্সিলর ইব্রাহিম খলিল মাসুদ বলেন, আমাদের মুসলিম সম্প্রদায়ের জন্য কাউন্সিল আয়োজিত দ্বিতীয়বারের মতো রমজান নাইট প্রত্যেকের জন্য ইসলাম সম্পর্কে জানার এবং উদযাপন করার একটি চমৎকার সুযোগ বয়ে আনার পাশাপাশি বহু সংস্কৃতি এবং সম্প্রদায়ের মধ্যে সেতুবন্ধন গড়ে উঠবে। 

ব্যাংকার অনোয়ার হোসেন বলেন, ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিল আয়োজিত রমজান নাইট উৎসবে আসতে পেরে আমার ছেলে মেয়ে ও আমি খুবই আনন্দিত। তিনি ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলকে এই মহতী আয়োজনের জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়ে প্রতি রমজানে আরও বড় পরিসরে রমজান নাইট উৎসব করার অনুরোধ জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here