সমন্বিত ডিজিটাল কর্মক্ষেত্রে পদার্পণ করল বসুন্ধরা গ্রুপ

0

কর্মক্ষেত্রে আধুনিকীকরণ এবং নিরবচ্ছিন্ন সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে বসুন্ধরা গ্রুপ উন্মোচন করেছে একটি অত্যাধুনিক নিজস্ব ডিজিটাল প্ল্যাটফর্ম ‘কীটোন’। বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ এই যুগান্তকারী ডিজিটাল কর্মক্ষেত্রের যাত্রার ‘শুভ উদ্বোধন’ করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। বসুন্ধরা গ্রুপ ক্রমাগত উন্নয়নের মাধ্যমে প্রযুক্তিগত দিক দিয়ে তার বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারীদের আরও বেশি শক্তিশালী এবং যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্ধপরিকর।

‘কীটোন শেয়ারপয়েন্ট’ তারই দিকে এগিয়ে নিয়ে গেল আরও এক ধাপ। এই ডিজিটাল প্ল্যাটফরম একটি বসুন্ধরা গ্রুপের সেন্ট্রাল এন্টারপ্রাইজ ইনফরমেশন পোর্টাল যা একক সাইন-ইনসহ নিরবচ্ছিন্ন লঞ্চপ্যাড, অভ্যন্তরীণ কর্মকর্তাদের জন্য এইচ আর কর্নার, একটি সদা পরিবর্তনশীল ‘মাই বোর্ড’ এবং দৈনন্দিন কাজের ক্রমবিন্যাস ও ব্যবস্থাপনাসহ বিভিন্ন বৈশিষ্ট্য নিয়ে তৈরি করা হয়েছে। এই প্ল্যাটফরম-এর মাধ্যমে গ্রুপের অভ্যন্তরীণ সব কর্মচারী-কর্মকর্তা অনেক সহজে তাদের দৈনন্দিন কর্মকাণ্ড পরিচালনা করতে পারবেন এবং এটিতে যে কোনো জায়গা থেকে যে কোনো সময় প্রবেশাধিকার অনুমোদন পাবেন। 

কীটোন প্রজেক্ট ম্যানেজার কানিজ ফাতেমা, বিজি আইটি অ্যাফেয়ার্স স্পেশালিস্ট, অনুষ্ঠানে উল্লেখ করেন ‘আমাদের নতুন শেয়ার-পয়েন্ট ইন্ট্রানেট পোর্টাল ‘কীটোন’, অত্যাধুনিক এবং সংযুক্ত ডিজিটাল কর্মক্ষেত্রের মধ্যে বড় পরিবর্তন নিয়ে আসবে, যা আমাদের প্রতিষ্ঠানের সবাইকে একসঙ্গে এবং আরও ধারাবাহিকভাবে কাজ করতে সহায়তা করবে। এটি সাংগঠনিক উৎপাদনশীলতা এবং উদ্ভাবনে নতুন মাত্রা যোগ করবে। এ সময় মির্জা মুজাহিদুল ইসলাম, সিওও (বিএমটিএল, বিআরএমসিআইএল, টিএসএল ও বিএপিএল), মোহাম্মদ কামরুল হাসান, সিএফও, (বিপিএমএল, বিএমপিআইএল ও বিআইইজেএল-সেক্টর-সি), তৌফিক হাসান, এইচওডি, মার্কেটিং, বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড সাসটেইনেবিলিটি এবং ইমরান বিন ফেরদৌস, এইচওডি, এইচআর অ্যান্ড অ্যাডমিন, সেক্টর-সি, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here