মাছ ধরাকে কেন্দ্র করে জেলেদের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৬

0

বঙ্গোপসাগরে মাছ ধরাকে কেন্দ্র করে দুইদল জেলের মধ্যে সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। সুন্দরবনের কটকার উপকূলের সাগরে ফুসফুসের চর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

বুধবার রাতে আহত দেলোয়ার হোসেন, কাওছার, আসাদ, নাজমুল ও মাসুমকে শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত প্রতিপক্ষের জেলে বেল্লাল বরগুনার পাথরঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি হয়েছে। শরণখোলা হাসপাতালে ভর্তি ৫ জেলের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামে। 

এ ব্যাপরে পাথরঘাটা উপজেলার পদ্মাস্লুইস এলাকার জেলেদের মহাজন রফিকুল দাবী করেন, সুজন ও রহিম মাঝির জেলেরা ৪টি ট্রলারে করে এসে তার জেলেদের উপর হামলা করে তার একটি ট্রলার ডুবিয়ে দিয়েছে । প্রতিপক্ষের হামরায় বেল্লাল নামের তার এক জেলের হাত ভেঙ্গে গেছে। আহত বেল্লাল পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাগেরহাটের পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) শেখ মাহাবুব হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাছধরা নিয়ে সুন্দরবনের বাইরে বঙ্গোপসাগরে দুই দল জেলেদের মধ্যে মারপিটের ঘটনা শুনে বনরক্ষিরা ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুড়ে জেলেদের ছত্রভঙ্গ করে করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here