ইমামদের ডেকে নৌকায় ভোট প্রদানের নির্দেশ, কুষ্টিয়ায় ইসলামি ফাউন্ডেশনের উপ-পরিচালককে নোটিশ

0

ইমামদের অফিসে ডেকে নৌকা প্রতীকে ভোট দিতে নির্দেশ দেওয়ায় কারণে দর্শানো নোটিশ দেওয়া হয়েছে ইসলামিক ফাউন্ডেশন কুষ্টিয়ার উপপরিচালক মো. হেলালুজ্জামানকে। আর স্বতন্ত্র প্রার্থীর সমর্থক দুইজন নারীর ওপর হামলা, নির্যাতন ও লাঞ্ছিত করার অভিযোগে নোটিশ দেওয়া হয়েছে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে।

বৃহস্পতিবার বিকালে নির্বাচনী অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ মাযহারুল ইসলাম তাদের আগামী ২৪ ডিসেম্বর হাজির হয়ে লিখিত জবাব দিতে বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম।

ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মো. হেলালুজ্জামান জানান, আমার পরিবারের একজন মৃত্যুজনিত কারণে এ মুহূর্তে আমি কর্মস্থলে নেই। নির্বাচনী অনুসন্ধান কমিটির শো-কজ নোটিশ প্রেরণের কথা আমি শুনেছি। আগামী রবিবার আমি আমার লিখিত বক্তব্য নিয়ে হাজির হবো কমিটির সামনে।

অপর ঘটনার অভিযোগ হলো- গত ২০ ডিসেম্বর বিকাল পৌনে ৫টার দিকে কুষ্টিয়া-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় সুরভী ও ফাহিমা নামের দুইজন নারী কর্মী বিত্তিপাড়া বাজার এলাকায় পৌঁছালে নোটিশ প্রাপ্ত আবু বক্কর সিদ্দিকের তিন ছেলে নৌকা প্রতীকের সমর্থক যথাক্রমে সিদ্দিক, সৌরভ ও সোহাগ ওই দুই নারীকর্মীকে বহনকারী ব্যাটারিচালিত অটোটি টেনে হিচড়ে রাস্তা থেকে নামিয়ে নিয়ে যায়। পরে অটো যাত্রী সুরভী ও ফাহিমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here