অর্ধলক্ষাধিক লোক নিয়ে নৌকায় ভোট চেয়ে এমপি রবির সমাবেশ

0

প্রায় অর্ধলক্ষাধিক জনসাধারণ ও দলীয় নেতাকর্মী নিয়ে নৌকার জন্য ভোট চেয়ে শোডাউন ও সমাবেশ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, মুক্তিযুদ্ধকালীন নৌ-কমান্ড ও সাতক্ষীরা-২ (সদর) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি।

বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরার নিউমার্কেট চত্বরে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি সমর্থক গোষ্ঠীর ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন সমাবেশ অনুষ্ঠিত হয়। দুপুরের পর বিভিন্ন স্থান থেকে সরকারের উন্নয়ন প্ল্যাকার্ড, সংসদ সদস্য মীর মোস্তাক আহম্মেদ রবি ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ব্যানারসহ নেতাকর্মী এবং জনসাধারণ মিছিল নিয়ে নিউ মার্কেট চত্বরে জড়ো হতে থাকেন। এ সময় ‘শেখ হাসিনা সরকার বারবার দরকার’, ‘উন্নয়নের সরকার বারবার দরকার’, ‘মীর মোস্তাক আহমেদ রবির মতো মানবিক এমপি দরকার’, ‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিহত করো করতে হবে’, স্লোগান দিতে দেখা যায় নেতাকর্মীরা।

দেশের অভূতপূর্ব যে উন্নয়ন হয়েছে, সেজন্য মীর মোস্তাক আহম্মেদ রবি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। সব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। আমি বিশ্বাস করি মহান আল্লাহর রহমতে শেখ হাসিনা আমাকে আবারও নমিনেশন দেবেন। ইনশাআল্লাহ আপনাদের দোয়া ও ভালোবাসায় বিপুল ভোটে আবারো নির্বাচিত হয়ে শেখ হাসিনাকে নৌকা উপহার দিতে পারবো।

এ সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সমর্থক গোষ্ঠীর অন্যতম সদস্য বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান।

উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরও বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, নির্বাহী সদস্য এসএম শওকত হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাৎ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাম মোরশেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদা আক্তার বানু, সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, আহলে হাদিছ আন্দোলন সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা আলতাফ হোসেন, সাতক্ষীরা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, সেক্টর কমান্ডারস ফোরাম সাতক্ষীরার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রশিদ, ঘাতক দালাল নির্মূল কমিটির আহ্বায়ক অধ্যক্ষ আশেক-ই-ইলাহী, জেলা শ্রমিক লীগের সভাপতি মো. ছাইফুল করিম সাবু, ঘোনা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ।

বক্তারা আগামী নির্বাচনে আবারও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবিকে সাতক্ষীরা-২ সদর আসন থেকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here