হারের পর জরিমানা গুনলেন গিল

0

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬৩ রানের ব্যবধানে হারের পর এবার জরিমানা গুনলেন গুজরাট টাইটান্স অধিনায়ক শুবমান গিল। স্লো ওভার রেটের কারণে গিলকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

আইপিএলের ১৭তম আসরে এটিই প্রথম স্লো ওভার রেটের কারণে জরিমানার ঘটনা। আইপিএল কর্তৃপক্ষ বিবৃতিতে বলেছে, ‘গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিলকে ২৬শে মার্চ চেন্নাইয়ের এম এ চিদ্দাম্বরম স্টেডিয়ামে চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে।’

আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে ম্যাচটা একেবারেই ভালো যায়নি গুজরাটের। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে কঠিন সময় পার করে দলটি। শুরুতে রাচিন রবীন্দ্র ও অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ঝড়ো গতিতে ৪৬ করে রান করেন। আর মাঝের সময়টা থেকে শেষে পর্যন্ত তাণ্ডব চালান শিবম দুবে। তার অসাধারণ হাফ সেঞ্চুরিতে ২০৬ রানের পুঁজি পায় চেন্নাই।

জবাবে ১৪৩ রানে থামে গুজরাটের ইনিংস। অধিনায়ক গিল নিজেই ব্যর্থ হন। ৫ বলে ৮ রান আসে তার ব্যাটে। দলটির হয়ে সাই সুদর্শনের ৩৭ রান শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। ম্যাচটি গুজরাট হারে ৬৩ রানের বড় ব্যবধানে গুজরাটের বিপক্ষে ৩০ রান খরচায় দুই উইকেট নেন চেন্নাইয়ের বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। রশিদ খান ও রাহুল তেওয়াটিয়ার উইকেট নেন তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here