স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা, নারী ইউপি সদস্যকে ঘাড় ধাক্কা দেওয়ার অভিযোগ

0

মেহেরপুরে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারণা করায় ঘাড় ধাক্কা দিয়ে এক নারী ইউপি সদস্যকে ইউনিয়ন পরিষদ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পষিদ চত্বরে এঘটনা ঘটে। নৌকার পক্ষে নির্বাচনি প্রচারণা না করায় ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান সেলিম রেজা কুতুবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য রহিমা খাতুনকে ঘাড় ধাক্কা দিয়ে পরিষদের হল রুম থেকে বের করে দেন তিনি। এ বিষয়ে সন্ধ্যায় মেহেরপুর সদর থানা ও নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে লিখিত ভাবে অভিযোগ করেন ওই নারী ইউপি সদস্য। 

মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলি ইয়াসমিন বলেন, আমার এক নেত্রীকে ইউপি চেয়ারম্যান সেলিম রেজা ঘাড় ধাক্কা দিয়ে পরিষদ থেকে বের কয়ে দিয়েছে। এ ঘটনার বিচার চাই আমরা। বিচার না পেলে পরিষদ ঘেরাওসহ কঠোর কমসূচি দেওয়া হবে। 

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান (ছোট) বলেন, এ ধরনের ঘটনা নির্বাচনি আচারনবিধি লঙ্ঘন। আমি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সুষ্ঠ বিচার চাই।   

কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বলেন, দুপুরে পরিষদে মাসিক সমন্বয় মিটিং চলাকালীন সময় ৭, ৮ ও ৯ সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য রহিমা খাতুন মিটিংকে কেন্দ্র করে উত্তেজিত হয়ে কথাবার্তা বলতে থাকেন। এসময় তাকে আমি স্বাভাবিক ভাবে কথা বলার জন্য আহ্বান করলে তিনি মিটিং ছেড়ে চলে যান। পরে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে সাংবাদিকদের কাছে বক্তব্য দিয়ে আসছেন। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। নির্বাচনের সময় একটি মহল মিথ্যা বানোয়াট ঘটনাকে নিয়ে আমার প্রতিপক্ষরা ভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে। কারণ আমি নৌকার পক্ষে ভোট করছি। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান।  

এ বিষয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা শেখ কনি মিয়া বলেন, আমি অফিসে ছিলাম না। অভিযোগপত্রটি এখনও আমার কাছে এসে পৌঁছায়নি। 
  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here