সালিশ বৈঠকে ইউপি চেয়ারম্যানের উপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

0

কক্সবাজারের চকরিয়ায় জমির বিরোধ নিয়ে সালিশ বৈঠকে সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরীর ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয় আরো পাঁচজন। ভাঙচুর করা হয় চেয়ারম্যানের গাড়ি।

রবিবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড জুলু মেম্বার পাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী বলেন, ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড এলাকায় সাবেক মেম্বার মৃত আবদুল জলিলের স্ত্রীর সাথে পার্শ্ববর্তী এক নারীর সীমানা নিয়ে বিরোধ রয়েছে। প্রতিপক্ষের লোকজন বিরোধীয় জমিতে কাজ করতে গেলে এ নিয়ে চেয়ারম্যানের কাছে বিচার দেন জলিল মেম্বারের স্ত্রী ছকিনা বেগম। সন্ধ্যার দিকে আমি ঘটনাস্থলে পৌঁছে দুইপক্ষকে বসে মীমাংসা করা জন্য বলি। পরে পুলিশও ঘটনাস্থলে যায়। এ সময় ছকিনা বেগমের প্রতিপক্ষের ভাড়াটিয়ার ১০-১২জন সন্ত্রাসী লাটিসোটা, দা, কিরিচ নিয়ে আমার উপর হামলা চালায়। আমি পুলিশের কাছে গিয়ে আশ্রয় নিলেও সন্ত্রাসীরা আমার সহকারী, গাড়ির চালক ও শ্রমিকের উপর হামলা করে। পরে তারা আমার গাড়ি ও পুলিশবহনকারী সিএনজি অটোরিকশা ভাঙচুর করে। হামলায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে তিনি জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী নিজে এসে ঘটনা সম্পর্কে অবহিত করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here