সত্যিই কি ভালো আছেন ব্রিটিশ রাজবধূ কেট?

0

ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনকে নিয়ে ধোঁয়াশা কাটছে না ব্রিটেনে। যতই তার সন্ধান পেতে চান ব্রিটেনের জনসাধারণ, চর্মচক্ষে দেখা যাচ্ছে না তাকে। এর বদলে ইন্টারনেটে ভেসে উঠছে কেটের একের পর এক ছবি এবং ভিডিও। এগুলোর কোনওটিই বিশ্বাসযোগ্য মনে করছেন না ব্রিটেনের জনগণ।

সম্প্রতি কেটের একটি ছবি এবং একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এর মধ্যে একটি ছবি প্রকাশ করা হয়েছে যুবরাজ উইলিয়াম এবং রাজবধূ কেটের প্রাসাদ কেনসিংটন প্যালেসের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট থেকে। ওই পোস্টে কেটকে দেখা গেছে তার তিন সন্তানের সাথে একটি চেয়ারে বসে থাকতে। ভিডিওটি প্রকাশ করেছে ব্রিটেনের একটি সংবাদমাধ্যম সান। সেখানে কেটকে শপিং করতে দেখা যাচ্ছে যুবরাজ উইলিয়ামের সাথে। তবে এই ছবি এবং ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ব্রিটেনের মানুষ।

ব্রিটেনের নাগরিকদের আরও প্রশ্ন, কেটের সুস্থতা নিয়ে এত সংশয় তো দূর করতে পারেন কেট নিজেই। তিনি যদি সত্যিই ভালো থাকেন, তবে প্রকাশ্যে দেখা দিয়ে সমস্ত সংশয় দূর করছেন না কেন?

উল্লেখ্য, সম্প্রতি কেটের একটি অস্ত্রোপচার হয়েছে। পেটের নিচের অংশে ওই অস্ত্রোপচারের পর বাকিংহাম রাজপ্রাসাদের পক্ষ থেকে জানানো হয়েছিল, কেটের সুস্থ হতে কিছুটা সময় লাগবে। তারপর থেকেই আর কেটকে জনসমক্ষে দেখা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here