সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

0

পটুয়াখালীর মির্জাগঞ্জে ট্রাকের চাপায় কাকড়াবুনিয়া ইউপি চেয়ারম্যানসহ তিন জন আহত হয়েছেন। আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউপি সদস্য মনিন্দ্র চন্দ্র কাপালিকে মৃত ঘোষণা করেন। 

আজ বুধবার সকালে মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের সামনের বাজার সিংবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সেলিম মিয়াকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম থেকে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া স্থানীয় বাসিন্দা মো. নুরুজ্জামানকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাকেরগঞ্জ-বরগুনা সড়কে মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া সিংবাড়ি নামক স্থানে সকালে ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া, ইউপি সদস্য মনিন্দ্র চন্দ্র হাওলাদার ও মো. নুরুজ্জামান দাড়িয়ে কথা বলছিলেন। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়। এ ঘটনায় চেয়ারম্যানের ডান হাত ও পা ভেঙ্গে যায়।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। সম্ভাবত ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here