সখীপুরে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

0

টাঙ্গাইলের সখীপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণায় সম্পৃক্ত থাকার অভিযোগে ইউনিয়ন বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ভেঙে দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ৩০ মার্চ উপজেলার কাকড়াজান ইউনিয়নের ৪৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে বলে জানায় নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, কাকড়াজান ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক খালেদসহ কমিটির বেশ কিছু নেতাকর্মী দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণ করেন না, দলীয় কোনো সিদ্ধান্ত মানেন না। তারা উপজেলা বিএনপির সহসভাপতি ফারুখ হোসেনকে নিয়ে উপজেলা নির্বাচন উপলক্ষে বিভিন্ন প্রচার-প্রচারণা চালাচ্ছে। এতে বিএনপির ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি দিয়েছে উপজেলা বিএনপি।

উপজেলা বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দ্বায়ে গত ৪ মার্চ উপজেলা বিএনপির সহসভাপতি মো. ফারুখ হোসেন এবং কাকড়াজান ইউনিয়ন বিএনপির সভাপতি ও সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছি। তারা কোনো জবাব দেয় নাই। বরং দলের সিনিয়র নেতাদের নামে অশ্রাব্য মন্তব্য করেন তারা। ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা বেশ কিছু দিন ধরে দলীয় কাজের পরিপন্থী থাকায় নতুন আহ্বায়ক কমিটি দিয়েছি।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে কমিটির নেতাকর্মীরা উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজুকে অবাঞ্ছিত ঘোষণা করেন। তবে সদ্য বিলুপ্ত কমিটির অবাঞ্ছিত ঘোষণাকে হাস্যকর এবং তামাশা বলে আখ্যায়িত করেছেন উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here