শেখ হাসিনা সবার ভাগ্য পরিবর্তন করেছেন: ড. সেলিম মাহমুদ

0

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একদিকে যেমন দেশে বৈপ্লবিক উন্নয়ন করেছেন, অন্যদিকে দেশের সকল মানুষের ভাগ্য পরিবর্তন করেছেন। সমকালীন বিশ্বে এরকম দক্ষ, সাহসী, মেধাবী, মানবতাবাদী ও দেশপ্রেমিক নেতা বিরল। দেশের মানুষের স্বার্থেই আরও বহু বছর রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে।’ 

চাঁদপুরের কচুয়া উপজেলার ৭ নম্বর সদর দক্ষিণ ইউনিয়নের হোসেনপুর গ্রামে এবং ৯ নম্বর কড়ইয়া ইউনিয়নের দক্ষিণ ডুমুরিয়া গ্রামে ‘দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তন, শেখ হাসিনার অবদান’ শীর্ষক বাংলাদেশ আওয়ামী লীগের উঠান বৈঠকে প্রধান আলোচক হিসেবে সেলিম মাহমুদ এসব কথা বলেন।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বলেন, ‘শেখ হাসিনার এই ব্যাপক উন্নয়নের মূল সুবিধাভোগী এদেশের জনগণ। তিনি সত্যিকার অর্থে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করেছেন। ২০০৬ সালে বিএনপি যখন ক্ষমতা ছাড়ে তখন দেশের মাথাপিছু আয় ছিল মাত্র ৫১০ মার্কিন ডলার। শেখ হাসিনা মাত্র ১৪ বছরে মাথাপিছু আয় ২৯০০ ডলারে উন্নীত করেছেন।’

ড. সেলিম মাহমুদ কচুয়ার হোসেনপুর গ্রামে অবস্থিত জাতির পিতার ঘনিষ্ঠ সহচর অ্যাডভোকেট আব্দুল আউয়ালের কবর জিয়ারত শেষে কচুয়ায় আওয়ামী লীগের উঠান বৈঠক কর্মসূচি শুরু করেন। 

কচুয়ায় এই উঠান বৈঠকগুলোতে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন হাতেম।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here