শাভির সিদ্ধান্ত বদলকে সম্মান জানাতে হবে: আনচেলত্তি

0

অনড় অবস্থান থেকে সরে এসেছেন শাভি এর্নান্দেস। চুক্তির মেয়াদ পুরণ করতে বার্সেলোনার ডাগআউটে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শাভির এই সিদ্ধান্ত বদল ‘সঠিক’ বলে মনে করেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি।

চলতি মৌসুম শেষে বার্সেলোনার দায়িত্ব ছাড়ার ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন শাভি। সিদ্ধান্ত বদল হবে না কোনোভাবেই, এমন কথাও পরে জোরশোরে বলেছিলেন একাধিকবার। তবে গত বুধবার বদলে যায় পরিস্থিতি। ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আগের অবস্থান থেকে সরে আসেন শাভি। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, চুক্তির মেয়াদ অনুযায়ী ২০২৪-২৫ মৌসুমেও দায়িত্ব চালিয়ে যাবেন তিনি।

আনচেলত্তি বলেন, “আমি মনে করি, বার্সেলোনায় শাভি ভালো কাজ করছে। এই ক্লাবকে সে খুব ভালোভাবে জানে এবং আমার মতে, তার থেকে যাওয়ার সিদ্ধান্ত সঠিক।”

বারবার চলে যাওয়ার কথা বলে সিদ্ধান্ত বদলে চুক্তি পূরণ করতে চাওয়াটা কথার বরখেলাপ কিনা, এমন প্রশ্নে আনচেলত্তির জবাব দিলেন কিছুটা যেন শ্লেষের সুরে। এ প্রসঙ্গে নিজের কথাও টানলেন রিয়াল কোচ।

আনচেলত্তি জানান, “আচ্ছা, আচ্ছা, আচ্ছা…কী প্রশ্ন। সবকিছুই গুরুত্বপূর্ণ। মানুষের সিদ্ধান্ত বদলকেও আমাদের শ্রদ্ধা করতে হবে। এটা লিখিত কোনো বিষয় নয়। ক্যারিয়ারে আমি কতবার সিদ্ধান্ত বদল করেছি? এমনটা করা যায়।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here