শাকিবের বাসায় দেখা হয় অপু-বুবলীর

0

ঈদ আয়োজনের অংশ হিসেবে দেশের একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। সেখানে চলচ্চিত্র ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি কথা বলেছেন ক্যামেরার সামনে। প্রায় ৪০ মিনিট দৈর্ঘ্যের সেই সাক্ষাৎকারে কথায় কথায় অনেক অজানা বিষয় সামনে এনেছেন বুবলী। তিনি শেহজাদ খান বীর, শাকিব খান, অপু বিশ্বাস ও আবরাম খান জয়কে নিয়েও নিজের অভিব্যক্তিগুলো প্রকাশ করেছেন।

বুবলী বলেছেন, শাকিব খানের বাসায় আমাদের (অপু বিশ্বাস ও জয়) একসঙ্গে দেখা হয়। অনেক সময় হয় কি, আমরা একই অনুষ্ঠানে হাজির হয়েছি, সেখানে আমাদের দেখা হয়। আমাদের দেখা হলে সেখানকার পরিবেশটা খুব স্বাভাবিক থাকে। শাকিব খুব পজেটিভ থাকেন। বিশেষ করে জয় ও শেহজাদ খান বীরের ঘনিষ্ঠ মুহূর্তগুলোতে তিনি পাশে থাকেন।

সাক্ষাৎকারে শাকিব খানের বিচ্ছেদ হয়নি জানিয়ে বুবলী বলেছেন, তিনি এখনও শাকিব খানের স্ত্রী। তাদের বিচ্ছেদ ঘটেনি। যদিও এক ছাদের তলায় থাকছেন না তারা।   

অভিনেত্রী বলেন, আমরা টাইম নিচ্ছি। আমাদের ডিভোর্স হয়নি। একটি দাম্পত্য সম্পর্কে অনেক ভুল-বোঝাবুঝি হয়। শেহজাদকে নিয়ে একা সংগ্রাম করছি। সেখান থেকে সন্তানের বাবা হিসেবে তাকে কখনো অসম্মান করিনি। আমি কখনোই আক্রমণ করিনি, বরং সব সময় কিছু হলে তার জবাব দিয়েছি। আমি চাই বীর সুস্থ পরিবেশে বেড়ে উঠুক। গণমাধ্যমে একটি খবর এসেছিল, শাকিবের বাসা থেকে আমাকে বের করা হয়েছিল। কিন্তু এটা কখনোই ঘটেনি। শাকিবের বাসার সবাই আমাকে সম্মান করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here