লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেফতার

0

নাটোরের লালপুরের পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন চট্টগ্রাম বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর গ্রামের বেলাল (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর গ্রামের আরিফ (২৬), পতেঙ্গা খেজুরতলার নুর হোসেন তুষার (২৪), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মুটুবী গ্রামের নুর আলম (৩৯), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের রিপন (৩০), রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহম্মেদ (৩১)।

পরে প্রাইভেটকারের চালক মাইনুল ইসলাম মঈন বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে শুক্রবার রাত ২টার দিকে পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ঢাকাগামী একটি হাইস-মাইক্রোবাস থেকে ভুক্তভোগী যুবককে উদ্ধার করা হয়। এ ঘটনায় ৭ অপহরণকারীকে গ্রেফতার ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, বড়াইগ্রাম থেকে অপহরণের ঘটনায় জড়িত ৭ জনকে গ্রেফতার করে লালপুর থানায় আনা হয়। পরে তাদের নাটোর জেল হাজতে পাঠানো হয়। এঘটনায় লালপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here