মুন্সীগঞ্জে ভোটারের স্বাক্ষর যাচাইয়ে অনিয়মের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

0

মুন্সীগঞ্জে ভোটারের স্বাক্ষর যাচাইয়ে অনিয়মের অভিযোগ তুলেছেন স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়া অ্যাডভোকেট সোহানা তাহমিনা। মুন্সীগঞ্জ-২ আসনের এই স্বতন্ত্র প্রার্থী শনিবার বিকালে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করে এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী মনোনয়নপত্রের সাথে আমি এক শতাংশ ভোটারের সমর্থনযুক্ত কাগজ দাখিল করেছি। কিন্তু মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রাশেদুজ্জামান এই সমর্থন তালিকা গোপন না রেখে ফাঁস করে দেন। সেই তালিকা ধরে টঙ্গীবাড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খান তাদের হুমকি দেন ও ভয়ভীতি দেখান।

এ প্রসঙ্গে টঙ্গীবাড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মুহাম্মদ রাশেদুজ্জামান বলেন, এই অভিযোগ মিথ্যা ও বানোয়াট। এ রকম কোনো ঘটনা ঘটেনি।

 টঙ্গীবাড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাহিদ খান বলেন, ‘ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না।’ মনোনয়ন বাছাইয়ের আগেই কেন তার আশঙ্কা। তিনি প্রশ্ন করে বলেন, তাহলে কি তালিকায় গলদ রয়েছে?

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বশির আহমেদ বলেন, এটি অতি গোপনীয় বিষয়, তদন্তের পর সিলগালা করে রিটার্নিং অফিসারের কাছে জমা দেওয়া হয়। যাচাই-বাছাইয়ের সময়ই খোলা হয়। তাই আগে মন্তব্য করার সুযোগ নেই। রবিবার দুপুরে এই আসনের যাচাই-বাছাই হবে। 

অ্যাডভোকেট সোহানা তাহমিনা মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিনের দ্বিতীয় স্ত্রী অ্যাডভোকেট সোহানা তাহমিনা আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here