মির্জাপুরের ‍তৃতীয় সিজনে থাকছেন না ‘মুন্না ভাইয়া’

0

ভারতের অন্যতম জনপ্রিয় সিরিজ ‘মির্জাপুর’ ২০১৮ সালে মুক্তির পর রীতিমতো হৈচৈ ফেলে দেয়। প্রথম সিজনের দুর্দান্ত সফলতার পর ২০২০ সালে আসে দ্বিতীয় সিজন। এবার তৃতীয় সিজনের জন্য অধীর অপেক্ষায় দর্শকরা।

ওটিটি জায়ান্ট প্ল্যাটফরম প্রাইম ভিডিওর অন্যতম সফল ও জনপ্রিয় সিরিজ ‘মির্জাপুর’-এ মুন্না ভাইয়ার ভূমিকায় অভিনয় করে রীতিমতো তারকা বনে যান অভিনেতা দিব্যেন্দু শর্মা। মির্জাপুরের দুটি সিজনেই তাঁর উপস্থিতি ছিল দর্শকদের কাছে সবচেয়ে পছন্দের। তবে তৃতীয় সিজনে থাকছেন না তিনি। সম্প্রতি অভিনেতা ঘোষণা করেছেন যে তিনি শোটির তৃতীয় কিস্তিতে তাঁর ভূমিকার পুনরাবৃত্তি করছেন না।

সম্প্রতি হিউম্যানস অব বোম্বের সাথে কথা বলার সময় দিব্যেন্দু বলেন, ‘আমি ঘোষণা করছি, আমি মির্জাপুরের তৃতীয় সিজনে নেই।’ অভিনেতা বলেন, ‘আমি যখন মুন্না ভাইয়ার চরিত্রে ছিলাম, তখন এটি আমার ব্যক্তিত্বকে অনেক বেশি প্রভাবিত করেছিল।

আমাদের কোনো চরিত্রের অত্যন্ত গভীরে যাওয়া উচিত নয়, কারণ এটি সহজ নয়। মাঝে মাঝে এটা আমার জন্য সত্যিই অন্ধকারময় হয়ে যেত। আমি দম বন্ধ বোধ করতাম। এটা এতটাই কঠিন যে আপনি বুঝতেও পারবেন না যে আপনি সেই চরিত্রেই রয়ে গেছেন। এটি থেকে বেরিয়ে আসার পরেই আপনি বুঝতে পারবেন যে এটি কতটা অন্ধকারাচ্ছন্ন ছিল।’

যদিও দ্বিতীয় সিজনে মুন্না ভাইয়ার চরিত্রটিকে মেরে ফেলা হয়েছিল। তবে ভক্ত অনুরাগীরা আশায় ছিলেন, অপ্রত্যাশিত মোড়কে ফের আনা হবে মুন্না ভাই ওরফে দিব্যেন্দু শর্মাকে। তবে তৃতীয় সিজন মুক্তির আগেই ভক্তদের দুঃসংবাদ দিলেন দিব্যেন্দু শর্মা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here