ব্রেন্টফোর্ডকে ২-১ ব্যবধানে হারাল আর্সেনাল

0

 ২৪ বয়সী জার্মান ফরোয়ার্ড কাই হাভার্টজের গোলে ব্রেন্টফোর্ডকে ২-১ ব্যবধানে হারিয়ে প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে আর্সেনাল। রবিবার রাতে লিভারপুল-ম্যানচেস্টার সিটি ম্যাচে কেউ না জিতলে এক নম্বরেই থাকবে মিকেল আরতেতার দল।

পয়েন্ট তালিকার শীর্ষে ওঠা আর্সেনালের ২৮ ম্যাচে পয়েন্ট ৬৪। এক ম্যাচ কম খেলে লিভারপুলের ৬৩, ম্যানচেস্টার সিটির ৬।

ডিফেন্ডাররা গোলকিপারের দিকে বল বাড়ালে প্রতিপক্ষের ফরোয়ার্ড চাপ তৈরির জন্য বলের আশপাশে লেগে থাকে। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে তেমনই চাপ তৈরি করার জন্য রামসডেলের দিকে এগিয়ে গিয়েছিলেন ব্রেন্টফোর্ডের ইয়োয়ান উইসা। রামসডেল ধীরে-সুস্থে বল পায়ে নিলে লম্বা পাস নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এক পাশ থেকে উইসার ছুটে আসার দিকে নজরই যায়নি তার। যখন পাস নিলেন, ততক্ষণে উইসা বলের কাছে। ডিআর কঙ্গো ফরোয়ার্ডের গায়ে লেগে বলের জায়গা হয় জালে।

খেলার ধারার বিপরীতে গোল পাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে বেশ উজ্জীবিতই ছিল ব্রেন্টফোর্ড। ৫৫ মিনিটে রামসডেল দারুণ এক সেভ না করলে গোল প্রায় করেই ফেলেছিলেন ইভান টনি। রামসডেল ব্রেন্টফোর্ডকে গোলবঞ্চিত করেন ৭১ মিনিটে কলিন্সের হেড প্রতিহত করেও। 

তবে আর্সেনাল দ্বিতীয় গোলের দেখা পাচ্ছিল না বলে ঠিক ‘প্রায়শ্চিত্ত’ হচ্ছিল না রামসডেলের। শেষ পর্যন্ত ৮৬ মিনিটে তাকে ভারমুক্ত করেন হাভার্টজ। হোয়াইটের মাধ্যমে পাওয়া বলে হেডে জালে পাঠান ২৪ বছর জার্মান ফরোয়ার্ড। চলতি মৌসুমে আর্সেনালে যোগ দেওয়া হাভার্টজের এটি লিগে অষ্টম গোল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here