বিএনপির রাজনীতি বিদেশ নির্ভর নয়, জন নির্ভর : এমরান সালেহ

0

চলমান একদফার আন্দোলন জন প্রত্যাশা অনুযায়ী ঘোষিত হয়েছে এবং জনগণই আন্দোলন এগিয়ে নিয়ে চলেছে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, এক দফা আন্দোলনে ভীত হয়ে আওয়ামী লীগ নেতারা অপপ্রচার করছে। বিদেশে বিএনপির বন্ধু আছে, প্রভু নয়। বিএনপির রাজনীতি বিদেশ নির্ভর নয়, জন নির্ভর বলে মন্তব্য করেন তিনি।

সোমবার ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ প্রস্তুতি সভায় এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স। 

তিনি আরও বলেন, অন্ধকার থেকে আলোর পথে দেশকে নিয়ে আসতে এবং জনগণ ও গণতন্ত্রের মুক্তির জন্যই একদফার আন্দোলন। দেশে গণতন্ত্র ও ভোটাধিকার নাই বলেই বিদেশি বন্ধুরা বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু করতে কাজ করছে। 

তিনি বলেন, বিএনপি যেনতেন ভাবে নয়, নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনে জনগণের রায় নিয়ে সরকারে যেতে চায়। বরং জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ আবার ভোটচুরি করে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু জনগণ আর তা হতে দেবে না। তিনি নেতাকর্মী ও জনগণের প্রতি এক দফার আন্দোলনকে চূড়ান্ত বিজয়ের দিকে নিয়ে যেতে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান ।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপক আজহারুল ইসলাম কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় অন্যান্যের মধ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন খান লিটন, ফরহাদ রাব্বানী সুমন, হাবিবুর রহমান হাবিব, আবদুল কুদ্দুছ, আবদুল ওয়াহেদ তালুকদার, সোলায়ময়ন সরকার, উপজেলা কৃষক দলের আহ্বায়ক নয়ন মন্ডল, সদস্য সচিব কাসুম উদ্দিন, জেলা যুবদলের সহ সভাপতি আবুল কাশেম ডলার, যুগ্ম সম্পাদক ফরহাদ আল রাজি, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফারুক হোসাইন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জালাল উদ্দীন, সদস্য সচিব সাইফুল ইসলাম পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, সদস্য রাজু খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোতালেব হোসেন লিটন, মিজানুর রহমান মানিক, ওলামা দলের মাওলানা ওবায়দুল হক, মওলানা হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here