বঙ্গবন্ধু জন্মেছিল বলেই জন্মেছে এ দেশ : হুইপ ইকবালুর রহিম

0

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মেছিল বলেই জন্মেছে এ দেশ উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীনতা পেত না। বঙ্গবন্ধুর জন্মই ছিল শোষিত, নির্যাতিত, নিপীড়িত মানুষের জন্য। আজ আমরা স্বাধীন ও সার্বভৌমত্ব দেশে বাস করছি।

রবিবার বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণকালে এসব কথা বলেন তিনি।

আলোচনা সভায় দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মমিনুল করিম, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, সিভিল সার্জন ডা. বোরহান উল ইসলাম সিদ্দিকী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামীম আলম সরকার বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন, জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা প্রমুখ।

এর আগে, হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ ছাড়া শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদসহ দিনাজপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, দিনাজপুর সদর উপজেলা পরিষদ ও প্রশাসন, জেলা কারাগার, সিআইডি, দিনাজপুর জেলা আওয়ামী লীগ, পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, মহিলা বিষয়ক, অধিদপ্তরসহ আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন প্রতিষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here