“ফিমেল ৪” নিয়ে অমি ফিরছেন বঙ্গ-তে!

0

জনপ্রিয় ড্রামা সিরিজ ফিমেল নিয়ে আবারও ফিরছেন পরিচালক কাজল আরেফিন অমি। শহরের ব্যাটারি গলির গল্প নিয়ে এই সিরিজের ৩টি কিস্তির পর এবার আসছে ‘ফিমেল ৪’। সম্প্রতি দেশের সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-এর সাথে এটি নিয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি। 

তিনি বলেন, “ব্যাচেলর পয়েন্ট, হোটেল রিল্যাক্সের পাশাপশি ‘ফিমেল’ ড্রামা সিরিজটা করতে পারাটাও দারুণ অনুপ্রেরণার। এর চরিত্রগুলোও ড্যান্স শাহ আলম, বডি সোহেল, লাবু কমিশনারসহ প্রত্যেকেই আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব বলেই বঙ্গ-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছি।”  

‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আযহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। পরিচালক জানান, “শহরের কোনো না কোনো মহল্লার গল্পের সঙ্গে মিলে যায় ‘ফিমেল’-এর গল্প। যে গল্পের মধ্যে দর্শকেরা অনেক আনন্দ পান, মজা পান। তা ছাড়া চরিত্রগুলোতে যাঁরা অভিনয় করেন, তাঁদের অভিনয়গুণেও মুগ্ধ হন দর্শকেরা। এবার হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে। তবে দর্শক এবারও উপভোগ করবেন এটা আমি বিশ্বাস করি।”

উল্লেখ্য, এর আগে অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ ও শর্টফিল্ম ‘দুঃখিত’ এসেছিলো বঙ্গ থেকে। যার মধ্যে হোটেল রিল্যাক্স ও অসময় ওটিটির সকল রেকর্ড ভেঙে ফেলে। তাই এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে ওটিটির জন্য নির্মাণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here