প্রাক-বিয়েতেই আম্বানিদের যে ঝলক দেখা গেলো

0

অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের মূল বিয়ের আসর বসবে ১২ জুলাই। তার আগেই ঘটা করে প্রাক-বিয়ে উদযাপনে মেতেছিলো আম্বানি পরিবার। আম্বানিদের আয়োজনে জামনগর হয়ে পড়েছিলো জলসাঘর। চারিদিকে ছিলো তারার রোশনাই। সেই আলো বেশ ঠিকরে পড়েছে গণমাধ্যমেও।

এখনো আম্বানি কাণ্ডের রেশ ভুলতে পারছে না এই বিশ্বব্রহ্মাণ্ড। মুকেশ আম্বানির ছোটো ছেলের বিয়ের আগের এই উদযাপন নিয়ে চর্চা চলছে ভারত জুড়ে। 

হলিউড তারকা রিহানা গান গেয়েছেন। নাচের তালে মঞ্চ মাতিয়েছেন বলিউডের তিন খান শাহরুখ, সালমান, আমির। তবে বিনা পারিশ্রমিকে কাউকে কিছু করাননি অম্বানিরা। রিহানা নিয়েছেন ৭০ কোটি রুপি। শাহরুখও আলাদা নাচ করার জন্য পেয়েছেন ৩-৪ কোটি। এ ছাড়া, বাকি শিল্পীদের সকলকেই পারিশ্রমিক দিয়েছে অম্বানিরা।

মেয়ে ইশা আম্বানির বিয়েও ধুমধাম করে দিয়েছিলেন মুকেশ। ইশার বিয়েতে নাকি খরচ হয়েছিল ৭০০ কোটি রুপি। তাও ইশার বিয়ে হয়েছিল অম্বানিদের বাড়ি ‘অ্যান্টিলিয়া’তেই। কিন্তু অনন্তের প্রাক-বিবাহ উদযাপন করতে আম্বানিরা সপরিবার উড়ে গিয়েছিলেন জামনগরে। ছোটো ছেলের বিয়ে উপলক্ষে এই অনুষ্ঠান করতে কত টাকা খরচ হল মুকেশের? অনুষ্ঠানে আম্বানির স্ত্রী নীতা আম্বানি নিজেই ৫০০ কোটির একটি হার পরেছিলেন।

ভারতীয় গণমাধ্যমের খবর বলছে এই প্রাক-বিয়ের অনুষ্ঠানে ১১৭.৭ বিলিয়ন ডলার খরচ হয়েছে। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৯.৭ লক্ষ কোটি রুপি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here