প্রসঙ্গ বিয়ে, গত দুই বছরে ছেলে খোঁজার সময় পাননি সায়ন্তিকা!

0

লোকসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করার পর থেকেই চর্চায় পশ্চিমবঙ্গের অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হিসাবে লড়েছিলেন সায়ন্তিকা। কিন্তু বিজেপি প্রার্থীর কাছে হেরে যান। হেরে গেলেও বাঁকুড়াকে ছেড়ে দেননি। 

গত দু’বছর কলকাতা-বাঁকুড়া ‘ডেলি প্যাসেঞ্জারি’ করেছেন বলে দাবি অভিনেত্রীর। তার আশা ছিল, বিধানসভায় দলকে যে আসন দিতে পারেননি, লোকসভায় সেটাই ফিরিয়ে দেবেন। কিন্তু সেই আশাপূরণ হল কই! তার বদলে বাঁকুড়া আসনে তৃণমূল টিকিট দিয়েছে তালড্যাংরার বিধায়ক অরূপ চক্রবর্তীকে। তার পর বিভিন্ন সময় টিকিট না পাওয়ার আক্ষেপের কথা জানিয়েছেন অভিনেত্রী। রটে যায়, তিনি নাকি দল ছাড়ছেন। যদিও তা একেবারেই অসত্য। কিন্তু এর মাঝেই আরও এক গুঞ্জন। এবার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সায়ন্তিকা? 

টিকিট না পাওয়ার কারণে কি বাঁকুড়ার সঙ্গে দূরত্ব বাড়ল সায়ন্তিকার? অভিনেত্রীর জবাব, ‘তেমন কিছু নয়। কাল যদি প্রয়োজন পড়ে, ফের ছুটে যাব। তবে এই দু’বছর আমি রাজনীতিতে বেশি মনোযোগ দিয়েছিলাম। তাই সিনেমার দিকে কম সময় দেওয়া হচ্ছিল। আসলে, আমি তো রাজনীতি শিখে আসিনি। সবটা বুঝে নিতে সময় লাগছিল, আরকি! তা ছাড়া, একটা লক্ষ্য নিয়েও এগোচ্ছিলাম। যার কারণে খাটাখাটুনি করেছি।’’ কিন্তু এর মাঝেই যে খবর, সায়ন্তিকা নাকি বিয়ে করছেন! এই প্রসঙ্গ তার সাফ জবাব, ‘আমি এই দু’বছরে ছেলে খোঁজার সময় পাইনি। তাই বিয়ে যদি করি, সবাইকে জানিয়ে করব। লুকোচুরিতে বিশ্বাসী নই। অনেকেই তো অনেক কিছু রটান।’’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here