প্রভাস-দীপিকার ‘কল্কি’-তে প্রকাশ্যে অমিতাভের ফার্স্ট লুক

0

ব্রহ্মাস্ত্র-র পর আরও এক সাই-ফাই থ্রিলার ‘কল্কি ২৮৯৮ এডি’-তে দেখা যাবে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। অভিনেতার ৮১ বছরের জন্মদিনে নির্মাতারা শেয়ার করলেন ছবির ফার্স্ট লুক। যা ইতোমধ্যেই আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিগ বি-কে দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা।

সিনেমার ভেরিফায়েড টুইটার প্রোফাইল থেকে লেখা হল, ‘আপনার যাত্রার অংশ হওয়া এবং আপনার মহত্ত্বের সাক্ষী হওয়া সম্মানের। শুভ জন্মদিন অমিতাভ বচ্চন স্যার।’

এতদিন এই সিনেমাকে ‘প্রোজেক্ট কে’ নামেই চিনতেন মানুষ। একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি। ২০২৪ সালের সবচেয়ে বড় এবং প্রতীক্ষিত রিলিজগুলির মধ্যে একটি হতে চলেছে এটি।

এর আগে জুলাই মাসে প্রকাশ্যে এসেছিল ছবির প্রথম ঝলক। আমেরিকার সান দিয়েগোয় কমিক কন অনুষ্ঠানে উদ্বোধনে যা প্রকাশিত হয়েছিল। এ সিনেমার শুটিংয়ের সময় সেটেই আহত হন অমিতাভ। পাঁজরে চোট লাগায় সুস্থ হতে দীর্ঘদিন সময় লেগে যায় বিগ বি-র। দীর্ঘদিন স্থগিত রাখতে হয়েছিল ছবির শুটিং।

মাসখানেক আগে দীপিকা জানিয়েছিলেন ১২ জানুয়ারি মুক্তি পেতে পারে ‘কল্কি ২৮৯৮ এডি’। কিন্তু এখন শোনা যাচ্ছে, শুটিং মাঝে বন্ধ থাকায় জানুয়ারিতেও মুক্তি সম্ভব নয়। খুব সম্ভবত, রিলিজ মে মাসে ঠেলে দেবেন নির্মাতারা। প্রযোজক অশ্বিনী দত্তের জন্য নাকি ৯ মে দিনটি শুভ। এর আগে তার একাধিক সিনেমা ওই দিনে মুক্তি পেয়ে সাফল্য পেয়েছে। তাই ৯ মে তারিখেও আসতে পারে এই ছবি। 

সূত্র : হিন্দুস্তান টাইমস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here