পিটার হাস বিএনপির নিরাপত্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন: হুইপ স্বপন

0

জাতীয় সংসদের হুইপ ও  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বাংলাদেশে নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূত পিটার হাস বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আমরা কি বুঝি না পেছনে আপনাদের ষড়যন্ত্র কি? আপনারা ফিলিস্তিনিদের ফিলিস্তিন থেকে উৎখাত করেছেন। আপনারা ওই জেরুজালেমের পবিত্র মাটি থেকে গাঁজা ও পশ্চিম তীরের পবিত্র মাটি থেকে ফিলিস্তিনি মুসলমানদের উৎখাত করেছেন? আমরা গরিব ছিলাম বলে তখন আমাদের লোক দেখানো দয়া দেখিয়েছেন। এখন আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধনী হচ্ছি বলে আমাদের পছন্দ হয় না। আমাদের কি আবার আপনারা ফিলিস্তিন বানাতে চান?

শনিবার বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নগরিক সভায় জয়পুরহাট-২ তথা কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ৬৩টি গ্রামীণ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন ও টিআর কাবিখা খাত থেকে ৪২৫টি গ্রামীণ গলিতে ইট বিছানো কাজের উদ্বোধন করা হয়। 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রচার প্রকাশনা সম্পাদক মাসুদ রেজা,
আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন প্রমূখ। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here