পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতা দিবসের আলোচনা

0

বাংলাদেশের ৫৩তম স্বাধীনতা এবং জাতীয় দিবস উপলক্ষে বীর শহীদদের স্মৃতির প্রতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া, ইফতার ও আলোচনা সভার আয়োজন করে পর্তুগাল আওয়ামী লীগ।

রবিবার (৩১ মার্চ) লিসবনের লিটন টার্কিশ রেষ্টুরেন্ট সংগঠনের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবনের প্রথম সচিব আলমগীর হোসেন। 

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা সাহাব উদ্দিন, পর্তুগাল আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ডালিম খাঁন, মুস্তাফিজুর রহমান ছোটন, রিয়াদ হোসেন খোকা, উজ্জ্বল তপাদার, সেবুল আহমেদ, সাদিকুর রহমান বাবলু, সাবিকুর রহমান, মামুন মাহথির, যুবলীগ পর্তুগাল শাখার আনোয়ার হোসেন ভূইয়া, জাহিদ প্রমুখ। 

অনুষ্ঠান শুরুর প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা আনোয়ার হোসেন। ইফতারের পূর্বে বঙ্গবন্ধু, ১৫ আগষ্ট ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত প্রার্থনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here