দারুণ জয়ে লিগ টেবিলে বড় লাফ ম্যান ইউ’র

0

জন্মদিনে চমৎকার গোলে দলকে এগিয়ে নিলেন গাসমুস হয়লুন। বিরতির পর জোড়া গোলের আনন্দে মাতলেন আলেহান্দ্রো গারনাচো। ওল্ড ট্র্যাফোর্ডে রবিবার (০৪ ফেব্রুয়ারি) ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে এরিক টেন হাগের দল। 

এর আগে, গত বৃহস্পতিবার রোমাঞ্চকর লড়াইয়ে উলভারহ্যাম্পটনকে ৪-৩ গোলে হারিয়েছিল তারা। গত নভেম্বরের পর এই প্রথম লিগে টানা দুই ম্যাচ জিতল ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে গোল গড় মাইনাস থেকে উন্নতি না হলেও ৩ পয়েন্ট পেয়েছে ম্যানইউ। তাতে নবম স্থান থেকে এক লাফে ষষ্ঠ স্থানে অবস্থান নিয়েছে তারা। 

২৩তম মিনিটে গোলের দেখা পায় ম্যানচেস্টারের দলটি। কাসেমিরোর পাস ধরে এগিয়ে যান হয়লুন। তার সামনে ছিল প্রতিপক্ষের দুই ডিফেন্ডার। তাদের বাধা এড়িয়ে জায়গা বানিয়ে নিচু শটে লক্ষ্যভেদ করেন ডেনমার্কের ফরোয়ার্ড। লিগে টানা চার ম্যাচে জালের দেখা পেলেন ২১ বছর বয়সী হয়লুন।

প্রথমার্ধে মাঝামাঝি চার মিনিটের ব্যবধানে দারুণ দুটি সেভ করে জাল অক্ষত রাখেন ম্যানচেস্টার ইউনাইটেড গোলরক্ষক আন্দ্রে ওনানা। বেন জনসনের পর মোহামেদ কুদুসের শট ফিরিয়ে দেন তিনি।
দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গারনাচো। ফের্নান্দেসের পাস বক্সে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে দূরের পোস্ট দিয়ে গোলটি করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

৫৫তম মিনিটে আরেকটি সেভ করেন ওনানা। বক্সের মাঝামাঝি থেকে এমেরসনের বাঁ পায়ের শট ঠেকান ক্যামেরুনের এই গোলরক্ষক। ৮৪তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে সব অনিশ্চয়তার ইতি টেনে দেন গারনাচো। স্কট ম্যাকটমিনের পাস বক্সে পেয়ে ডান পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন ১৯ বছর বয়সী ফুটবলার।

২৩ ম্যাচে ১২ জয় ও ২ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ২ পয়েন্ট কম নিয়ে সাতে নেমে গেছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here