টেকনাফে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

0

কক্সবাজারের টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে নিখোঁজের তিনদিন পর অর্ধগলিত এক ইজিবাইক (টমটম) চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি হলেন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মো. মোস্তাক মিয়া (২৭)।

বুধবার দুপুরে টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে এই মৃতদেহটি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়।

নিহত টমটম চালকের ভাই মোজাহার মিয়া বলেন, রবিবার রাতে মোস্তাক মিয়া গোদারবিল ফায়ার সার্ভিস সংলগ্ন অটো গ্যারেজ থেকে টমটম চালাতে রাতে বের হয়। পরে গভীর রাত পর্যন্ত সে বাড়িতে না এলে আমরা সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজি করি।কিন্তু কোথাও খোঁজ না পেয়ে পরের দিন এসে আমরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। আজ বুধবার দুপুরে একটি মৃতদেহের খরব পেয়ে প্রাথমিকভাবে ভাইয়ের মাথা ও নখের আঘাত দেখে চিহ্নিত করা হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি টেকনাফ পৌরসভা ইসলামাবাদ সংলগ্ন কায়ুকখালী খালে একটি অর্ধগলিত মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here