ঝিনাইদহে মোবাইল ফোন ও টাকা উদ্ধার করে ফেরত দিলো পুলিশ

0

ঝিনাইদহ থেকে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ১০৫টি মোবাইল ফোন এবং মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস থেকে প্রতারণা করে হাতিয়ে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার করেছে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। বুধবার দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে মোবাইলগুলো ও নগদ টাকার প্রকৃত মালিকদের হাতে এসব বুঝে দেওয়া হয়।

পুলিশ সুপার আজিম-উল-আহসান (বিপিএম-সেবা) এসব মোবাইল ও টাকা শতাধিক মালিকদের হাতে তুলে দেন। সে সময় তিনি জানান, গত কয়েক মাসে জেলার বিভিন্ন থানায় মোবাইল চুরির ঘটনায় জিডি ও ফিন্যান্সিয়াল সার্ভিস থেকে প্রতারণা করে ২১ জনের কাছ থেকে ৬ লাখ ৮৯ হাজার ১৪০ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র। 
জিডির সূত্র ধরে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ওসি শরিফুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক মো. খালিদ হাসান, মো. রবিউল ইসলাম, মোঃ কামরুজ্জামান ও সহকারী উপ-পরিদর্শক মোঃ ইকলাছুর রহমান তথ্য প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে। 
এ সময় জেলা পুলিশের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইমরান জাকারিয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুহাম্মদ মহিদুর রহমান, ডিএসবির ওসি আতিকুর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুয়েল ইসলামসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here