জ্যাকুলিনকে জড়িয়ে কটূক্তি, জেলে বসেই মিকা সিংয়ের বিরুদ্ধে আইনি নোটিশ সুকেশের

0

বান্ধবী জ্যাকুলিন ফার্নান্দেজকে নিয়ে ভীষণ স্পর্শকাতর কনম্যান সুকেশ চন্দ্রেশখর। ২০০ কোটি রুপি জালিয়াতিকাণ্ডে গত দু’বছর ধরে জেলে আছেন তিনি। তবুও প্রেমিকা জ্যাকুলিনের ভালমন্দে যেন ঢাল হয়ে রয়েছেন সুকেশ। সম্প্রতি জ্যাকুলিনের ছবিতে সুকেশকে টেনে কটূক্তি করেন গায়ক মিকা সিং। সে খবর সুকেশের কানে পৌঁছতে দেরি লাগেনি। জবাবে চটজলদি আইনি নোটিশও ধরিয়ে দিয়েছেন গায়ককে।

সম্প্রতি বিদেশ গিয়েছিলেন জ্যাকুলিন। সেখানেই হলিউডের অভিনেতা জিন-ক্লদ ভ্যান ড্যামের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবিতে গিয়ে মন্তব্য করে বসেন মিকা। গায়ক লেখেন, “তোমাকে সুন্দর লাগছে, পাশের জন সুকেশের তুলনায় ভাল।”

সুকেশের পক্ষ তেকে পাঠানো আইনি চিঠিতে বলা হয়েছে, এই ধরনের মন্তব্যের কারণে সুকেশকে মিডিয়া ট্রায়ালের সম্মুখীন হতে হয়েছে। তার চরিত্র নিয়ে বিরূপ জনমত গড়ে উঠছে। মিকাকে সতর্কবাণী দিয়ে সুকেশ বলেন, “আমার জীবন খোলা বইয়ের মতো। মিকা যদি ভবিষ্যতে আমার ব্যক্তিগত জীবনে অনধিকারচর্চা করার চেষ্টা করেন তার পরিণতি ভাল হবে না।”

মিকাকে সর্বশান্ত করে ছাড়বেন বলে হুমকি দেন সুকেশ। গায়কের ব্যক্তিগত জীবনের অনেক কিছুই নাকি জনসমক্ষে নিয়ে আসবেন, এমন হুমকিও দেন তিনি।

শেষে সুকেশ লেখেন, “জ্যাকি আমার বেবি, আমার সোনা, তোমাকে পাগলের মতো ভালবাসি। কোনো ধরনের নেতিবাচক জিনিসে কান দেবে না। আমি আছি, তোমার হয়ে সব ঝামেলা সামলে দেব। শুধু তুমি আর তুমি গুরুত্বপূর্ণ। তোমাকে বড্ড মিস করছি, আর তর সইছে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here