ছেলের বিয়ের অনুষ্ঠানে যে কারণে কাঁদলেন মুকেশ আম্বানি

0

জমকালো আয়োজনে ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের প্রাক-অনুষ্ঠান করেছেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি। ইতোমধ্যে চাউর হয়েছে, সেই অয়োজনের খরচ ছুঁয়ে ফেলেছে ১০০০ কোটি রুপি। ভারতের শীর্ষস্থানীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

এতে বলা হয়, গুজরাটের জামনগরে বসেছে অনন্ত ও তার হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহের আসর। ক্ষণে ক্ষণে অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। শনিবার ছিল সেই অনুষ্ঠানে দ্বিতীয় দিন। ইতোমধ্যে অনুষ্ঠানস্থলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে বিশ্বের অন্যতম শীর্ষ  ধনী মুকেশকে ফুঁপিয়ে কাঁদতে দেখা গেছে।

অনন্ত এ কথা বলার সময় ক্যামেরা ঘোরে আম্বানি পরিবারের সদস্যদের দিকে। বাবা-মা, ভাই আকাশ, বোন ইশা ও তাদের জীবনসঙ্গিনীরা বসেছিলেন প্রথম সারির আসনে। প্রত্যেকেই একাগ্রভাবে অনন্তর কথা শুনছিলেন। একপর্যায়ে নিজের দীর্ঘ দিনের অসুস্থতার বর্ণনা দেন তিনি।

অনন্ত বলেন, ‘আমার জীবন কখনও গোলাপের পাঁপড়িতে বিছানো ছিল না। কাঁটার যন্ত্রণাও আমাকে সহ্য করতে হয়েছে। ছোটবেলা থেকেই নানা অসুস্থতায় ভুগেছি। কিন্তু আমার বাবা-মা কখনওই সেই ভোগান্তি আমাকে বুঝতে দেননি। বরাবর আমার পাশে থেকেছেন।’ ছেলের অসুস্থতা এবং তার জীবনের সংগ্রামের এমন কাহিনী শুনে ডুকরে কাঁদেন মুকেশ। 

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here