ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

0

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। এ উপলক্ষে বিস্তারিত কর্মসূচি ঘোষণা করেছে সংগঠনটি। প্রতিষ্ঠাবার্ষিকীর এবারের প্রতিপাদ্য ‘স্মার্ট বাংলাদেশ : উন্নয়ন দৃশ্যমান, বাড়বে এবার কর্মসংস্থান’। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করবে সংগঠনটি। এসব কর্মসূচির মাধ্যমে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার প্রত্যয় ঘোষণার কথা জানিয়েছেন নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ছাত্রলীগ।এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি সাদ্দাম হোসেন। শোভাযাত্রার বিষয়ে সাদ্দাম হোসেন বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আসন্ন নির্বাচনে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে বাংলার মানুষ, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম যে দৃঢ় প্রতিজ্ঞায় আবদ্ধ, তার স্মারক হিসেবে শোভাযাত্রার আয়োজন করা হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতসহ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here