চোরাই ছাগলসহ তালতলির ইউপি সদস্য আটক!

0

বরগুনার তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আরিফ শিকদারকে চোরাই ছাগলসহ আটক করেছে আমতলী থানা পুলিশ।

জানা গেছে, আমতলী থানার এসআই জহিরুল টহলের দায়িত্বে থাকা অবস্থায় মঙ্গলবার রাত পৌনে ২টার সময়  আমতলী উপজেলার দক্ষিণ ঘোপখালী গ্রামের রাস্তা থেকে ছাগলসহ ইউপি সদস্য মো. আরিফ সিকদার ও তার সঙ্গী জিয়াকে আটক করে।

স্থানীয়রা জানান, আরিফের বাবা এলাকায় একজন ভদ্র ব্যক্তি হিসেবে পরিচিত। কিন্তু আরিফ মাদকাসক্ত। তার বাবা কিডনিজনিত জটিল রোগে ঢাকায় চিকিৎসাধীন। আরিফ নির্বাচনের সময় নেশা ছেড়ে ভালো হবার অঙ্গীকার করায় জনগণ তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে। কিন্তু জয়ী হবার পর আবার তিনি মাদকে জড়িয়ে পড়েন।

আমতলী থানার এসআই জহিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, টহলের দায়িত্বে থাকা অবস্থায় রাত পৌনে ২টার সময় দক্ষিণ ঘোপখালী রাস্তা থেকে ছাগল নিয়ে যাওয়ার সময় ইউপি সদস্য আরিফ শিকদারসহ দুইজনকে আটক করে থানায় নেওয়া হয়।

আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, পার্শ্ববর্তী তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া ইউনিয়নের ইউপি সদস্য আরিফ সিকদারসহ দুজনকে ছাগলসহ আটক করা হয়েছে। পরে পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যানের জিম্মায় মুচলেকা রেখে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here