চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, প্রাইভেট শিক্ষকের যাবজ্জীবন

0

বরগুনায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ সন্দেহাতিত ভাবে প্রমাণিত হওয়ায় প্রাইভেট শিক্ষককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাণ্ডের রায় দিনে আদালত।একই সঙ্গে ২০ হাজার টাকা ভিকটিমকে দেওয়ার নির্দেশ দেন আদালত। 

বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মো. মশিউর রহমান খান সোমবার এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি হলেন বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার গহরপূর গ্রামের মৃত হামেদ উদ্দিনের ছেলে আবদুল লতিফ (৪৫)। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের বিশেষ পিপি মো. মোস্তাফিজুর রহমান বাবুল।

পাথরঘাটা থানার তদন্তকারী কর্মকর্তা এইচ এম সিদ্দিকুর রহমান তদন্ত শেষে ২০১৬ সালের ৩০ মে আবদুল লতিফের বিরুদ্ধে আদালতে চার্জশীট দালিখ করেন। রায় ঘোষণার পরে স্কুলছাত্রীর বলেন, আবদুল লতিফের মত চরিত্রহীন শিক্ষক যেন এ দেশে আর জন্ম না হয়। তিনি শিক্ষক সমাজের কলঙ্ক। 

এই মামলায় মোট ৬ জন সাক্ষ্য দেয়। রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেছেন, বিশেষ পিপি মোস্তাফিজুর রহমান বাবুল। তিনি রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, একটি সুন্দর রায় হয়েছে। সমস্ত শিক্ষকের নিকট এই ম্যাসেজ পৌঁছালে শিক্ষকরা সতর্ক হবেন। আসামির পক্ষে মামলা পরিচালনা করেন মো. আব্দুল মোতালেব মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here