চকরিয়ায় দুটি ওয়ার্ডে ইউপি মেম্বার পদে উপনির্বাচন আগামীকাল

0

কক্সবাজারের চকরিয়ায় দুই ইউনিয়ন পরিষদের দুটি ওয়ার্ডের মেম্বার পদে উপনির্বাচন আগামীকাল অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে ভোট গ্রহণ চলবে।

এর আগে গত ২৪ জানুয়ারি মৃত্যুজনিত কারণে বদরখালী, চিরিঙ্গা ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৩টি ওয়ার্ডের মেম্বারের পদ শূন্য হওয়ায় উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এর মধ্যে চিরিঙ্গা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হয়। অপর দুই ওয়ার্ডে একাধিক প্রার্থী থাকায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উপ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ইরফান উদ্দীন বলেন, একটি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হয়েছে। অপর দুটি ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। দুই ওয়ার্ডের মধ্যে বদরখালীতে একটি কেন্দ্র ও কেয়ারবিল ইউনিয়নে দুটি কেন্দ্রে ভোট গ্রহণ হবে। এ উপলক্ষে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, উপনির্বাচন উপলক্ষে জেলা পুলিশ থেকে অতিরিক্ত পুলিশ এসেছে। তিনজন পরিদর্শকের নেতৃত্বে এসব কেন্দ্রে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here