কুষ্টিয়ায় ঈদের নামাজ পড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭

0

কুষ্টিয়া সদরের বিত্তিপাড়ায় ঈদগাহ কমিটি গঠন ও ঈদের নামাজ পড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। বিবদমান দুটি পক্ষের নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় দুই আওয়ামী লীগ নেতা।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি তদন্ত মো. তারেক জানান, থানা এলাকার বিত্তিপাড়া গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে প্রথমে চড় থাপ্পড় পরে হালকা মারামারি হয়েছে। একজন গুরুত্ব আহত হয়েছেন। বাকীরা সামান্য। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই পক্ষ এখন দুই দিকে অবস্থান করছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

হোসেন মেম্বার গ্রুপের সমর্থক মিন্টু বিশ্বাস বলেন, এরপরই গ্রামের ব্রিজের ওপর বাক্কার গ্রুপের লোকদের মারধর করা হয়। পরে সাড়ে ৮টার দিকে ঈদের নামাজের জন্য ঈদগাহের দখল নিয়ে দুই গ্রুপের লোকদের সঙ্গে তুমুল সংঘর্ষ হয়। সেখানে বাক্কার গ্রুপের যোয়াদ মন্ডল, আব্দুল্লাহ, শাহীন ও বাবু এবং হোসেন মেম্বার গ্রুপের রাজা ও মিন্টু আহত হন।

বাক্কার গ্রুপের সমর্থক কামাল হোসেন বলেন, আহত যোয়াদ মন্ডলের অবস্থা গুরুতর। তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। যোয়াদসহ ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতদের দেখতে গিয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, গ্রামে পুলিশ মোতয়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনা তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here