কাল আসছে ‘বিএনজি সিজন ২’

0

২০২২ সালে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে মুক্তি পায় নয়জন স্কুল পড়ুয়া ছেলেমেয়েদের গল্প নিয়ে টিনএজ ড্রামা সিরিজ ‘বিএনজি-বয়েজ অ্যান্ড গার্লস’।  উঠতি বয়সী কিশোর-কিশোরীদের বন্ধুত্ব, ভালোবাসা, হিংসা, স্বপ্ন, আকাঙ্ক্ষা আর প্রতিশোধের গল্প নিয়ে এই সিরিজটি মুক্তির পরপরই দুর্দান্ত সাড়া ফেলে।

প্রথম সিজন মুক্তির পর বিশ্বব্যাপী লক্ষাধিক দর্শক সিরিজটি দেখে। বর্তমানে ১৫ লক্ষেরও বেশি ইউনিক দর্শক ও ৯০ লক্ষেরও বেশি ভিউজ নিয়ে দেশীয় কন্টেন্ট ইন্ডাস্ট্রিতে বিএনজি এক ভিন্নধর্মী সিরিজ হিসেবে বিবেচিত। আগামীকাল আসছে এই সিরিজের দ্বিতীয় সিজন। কিছুদিন আগে এই নতুন সিজনের ট্রেইলার মুক্তি পায়। মুক্তির ২ দিনে প্রায় ২ লক্ষেরও অধিক দর্শক দেখেছে ট্রেইলারটি। 

প্রথম সিজনের মতো এই সিজনের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ইন্তেখাব দিনার, মুনিরা ইউসুফ মেমি, সাবেরী আলম, শাহাদাত হোসেন, খায়রুল বাশার, জোপারি লুসাই, পৌষালী অথৈ, রোদসী সিদ্দিকা, সাবা চৌধুরী, সাদ নাওভী, আহমেদ গোলাম দস্তগীর শান, পার্থ শেখ, তৌফিকুল হাসান নিহাল, শাদমান ফাইয়াজ প্রমুখ।

এছাড়া চিত্রনায়ক ওমর সানি ও বিজরী বরকতুল্লাহকেও এখানে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। বরাবরের মতো এই সিজনটিও পরিচালনা করছেন মোমিন বিশ্বাস ও পলাশ নাজিম। প্রযোজনা করেছেন মুশফিকুর রহমান মঞ্জু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here