কবে বিয়ে করছেন কঙ্গনা?

0

এখনও ‘সিঙ্গেল’ রয়েছেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত। তবে চারপাশে এত বিয়ে দেখে নাকি আর তর সইছে না তার। লোকসভা নির্বাচনের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা! ইতোমধ্যেই নাকি পোশাক নির্বাচনও করে ফেলেছেন তিনি। মুম্বাইয়ের খ্যাতনামা এক পোশাকশিল্পীর কাছে যাতায়াতও বেড়েছে তার। বিয়ের জন্য মুম্বাই নয়, হিমাচলই পছন্দ কঙ্গনার। তবে খুব বেশি আয়োজন নয়, বরং ঘরোয়া পরিবেশে ছিমছাম ভাবেই বিয়ে সারবেন অভিনেত্রী। 

বার বার প্রেম এসেছে কঙ্গনার জীবনে। তবে পরিণতি পায়নি কোনওটিই। বলিউডের তাবড় নায়ক থেকে উঠতি অভিনেতা, কিংবা মাঝবয়সি পরিচালক— একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই শেষটা ভালো হয়নি। অভিনেতা হৃতিক রোশন থেকে অধ্যয়ন সুমন— সকলেই প্রায় কটাক্ষ করেছেন তাকে নিয়ে। 

সম্প্রতি মুম্বাইয়ের এক পোশাকশিল্পী নাকি অভিনেত্রীর বিয়ের খবরটি ফাঁস করেছেন। কিন্তু পাত্রটি কে, সেই নিয়ে বাক্যব্যয় করেননি তিনি। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তার হবু বর বিদেশে থাকেন এবং তিনি নামকরা ব্যবসায়ী। বেশ কিছু দিন ধরেই নাকি সেই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এবার বিয়ের পালা!

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here