কঠিন সময়ে পান্ডিয়ার পাশে দাঁড়ালেন সৌরভ

0

মুম্বাই ইন্ডিয়ান্সের একের পর এক ম্যাচে সমর্থকদের একাংশের দুয়ো শুনতে হচ্ছে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। কঠিন সময়ে এই অলরাউন্ডারের পাশে দাঁড়িয়েছেন এবার দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট পরিচালক সৌরভ গাঙ্গুলি। সাবেক এই ভারতীয় অধিনায়ক সমর্থকদের মনে করিয়ে দিলেন, পান্ডিয়াকে অধিনায়কত্ব দিয়েছে ফ্র্যাঞ্চাইজি, এখানে তার কোনো দোষ নেই। 

আইপিএলের চলতি আসরের আগে নাটকীয় পালাবদলে মোটা অঙ্কের পারিশ্রমিকে গুজরাট টাইটান্স ছেড়ে পান্ডিয়া পাড়ি জমান তার পুরোনো দল মুম্বাইয়ে। সেখানে রোহিত শার্মাকে সরিয়ে অধিনায়ক করা হয় তাকে। মুম্বাইকে নেতৃত্ব দিয়ে পাঁচটি আইপিএল শিরোপা জেতানো রোহিতকে অধিনায়কের পদ থেকে সরানোটা সমর্থকদের অনেকেই যে ভালোভাবে নেয়নি, আসর শুরুর পর তা আরও স্পষ্ট হয়ে ওঠে।

সৌরভ জানান, “আমার মনে হয় না তাদের (সমর্থক) হার্দিক পান্ডিয়াকে দুয়ো দেওয়া উচিত। এটা ঠিক নয়। ফ্র্যাঞ্চাইজি ওকে অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে। খেলায় সর্বত্র এটাই হয়ে থাকে।”

তিনি আরও বলেন, “রোহিত শার্মা অন্য ধাঁচের। অধিনায়ক ও খেলোয়াড় হিসেবে ওর পারফরম্যান্স ফ্র্যাঞ্চাইজি ও ভারতের হয়ে অন্য পর্যায়ের। হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করা হয়েছে, এটা তো তার দোষ নয়। আমার মনে হয় আমাদের সকলের তা বোঝা উচিত।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here