এক ক্লিকে ‌‌‘প্রবাহ’-তে মিলবে ইলেকট্রনিক পণ্যসহ সেবা

0

ই-কমার্স দুনিয়ায় ভোক্তাদের সবচেয়ে সুবিধা হলো হাতের নাগালে সবকিছু। নিত্যজীবনের প্রায় সবকিছু এখন অনলাইনে অর্ডার করেই পেয়ে যাচ্ছেন ঘরে বসেই। ইলেট্রনিক পণ্যের সমাহার অনলাইনে এখনও সেভাবে গড়ে উঠেনি। আর সেই চিন্তা থেকে ২০২১ সালে অনলাইনে যাত্রা শুরু করে ‌‌‘প্রবাহ’।

বৈদ্যুতিক সুইচ থেকে শুরু করে প্রায় সকল ধরনের ইলেকট্রিক পণ্য এখন এক ক্লিকে পাওয়া যাবে প্রবাহ’র ওয়েবসাইটে। এমনকি সঠিক দামে ভোক্তাদের নিকট পৌঁছে দেয় প্রবাহ। ভোক্তাদের নির্ভরযোগ্য সেবা প্রদানের ক্ষেত্রে দৃঢ় প্রতিজ্ঞ ‌‌‘প্রবাহ’। এখানে দেশের পাশাপাশি চাইনিজ, ইন্ডিয়ান, থাই, ব্রিটিশ, জার্মানি, ইটালিসহ এমসিসিবি ও এমসিবি পণ্য এখানে পাওয়া যায়। 

অনলাইন ব্যবসা ২০২১ সালে শুরু হলেও শামীম আহমেদ ভূঁইয়া জানান, প্রায় প্রবাহ বিদ্যুৎ বিতানের বয়স ৪০ বছর।বাংলাদেশের আবহের সঙ্গে মিল রেখে ইলেকট্রনিক পণ্য বিক্রি করে ‘প্রবাহ’। শুধু তাই নয় ভোক্তাদের ইলেক্ট্রিক সংক্রান্ত নানা সেবা দিয়ে থাকে এই অনলাইন প্রতিষ্ঠানটি। 

স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় সঙ্গী হতে ‘প্রবাহ’ ওয়াইফাই স্মার্ট সুইট, সকেট, ওয়াইফাই স্মার্ট ফ্যান ডিমার, স্মার্ট লাইট আমদানি করে, যা দিয়ে আপনি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনার পুরো বাসার বৈদ্যুতিক অ্যাপ্লায়েন্স পৃথিবীর যে কোন প্রান্ত থেকে আপনার প্রয়োজনে কন্ট্রোল করতে পারবেন। ভবিষ্যৎঅনুসন্ধানের জন্য প্রবাহ ডট কম ডট বিডি ওয়েবসাইট ভিজিট করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here