ঈদে বঙ্গ-তে আসছে ‘জ্বীন’

0

আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে বঙ্গ-তে আসছে জাজ মাল্টিমিডিয়ার আলোচিত ভৌতিক ছবি ‘জ্বীন’। ফেসবুক বিষয়টি নিশ্চিত করে বঙ্গ কর্তৃপক্ষ। ঈদ উপলক্ষ্যে বঙ্গ নিয়ে আসছে ৭ দিনব্যাপী ঈদ আয়োজন। এই আয়োজনের ২য় দিনে অর্থাৎ আগামী ১০ই এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি।

পূজা চেরি, সজল নূর, জিয়াউল রোশানসহ অন্যান্য তারকা অভিনেতা-অভিনেত্রী অভিনীত এই ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। প্রচলিত বাংলাদেশি ছবির ভিড়ে খানিকটা নতুন গল্পের ছবি ‘জ্বীন’। এই ছবিতে উঠে এসেছে ধর্ম, কুসংস্কার আর চিরায়ত বাংলার এক অজানা গল্প। 

জনপ্রিয় এই মুভিটি এই প্রথমবারের মতো ডিজিটালি রিলিজ হতে চলেছে। এ প্রসঙ্গে জ্বীনের প্রযোজক ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, জ্বীন অবশেষে ডিজিটালি আসতে চলেছে। কিছুদিনের মধ্যেই এই ছবির সিক্যুয়াল আসছে, সেই অবস্থায় প্রথম ছবিটি ডিজিটালি মুক্তি পাওয়া আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি সংবাদ।

উল্লেখ্য, ‘জ্বীন’ ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৯ এর আগস্টে। পরে ২০২৩ সালের ২২ এপ্রিল ছবিটি সিনেমাহলে মুক্তি পায়। ছবির কাহিনি লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ এবং চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। ছবির চিত্রগ্রহণে ছিলেন সাইফুল শাহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here