আম্বানি পুত্রের বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে ভিন্ন অভিজ্ঞতা জানালেন অমিতাভ

0

ভারতীয় রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান এবং বিশ্বের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির পরিবারের যেকোনো অনুষ্ঠান মানেই তারার মেলা। সম্প্রতি টানা তিন দিনব্যাপী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠান হলো। সেখানে অন্যান্য হাই প্রফাইল তারকাদের সঙ্গে বরাবরের মতো উপস্থিত ছিল বচ্চন পরিবার। 

অনুষ্ঠানে জয়া বচ্চন না এলেও দেখা মিলেছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। এতে অভিষেক ও ঐশ্বরিয়াও এসেছিলেন মেয়ে আরাধ্যকে নিয়ে। ভারতের জামনগরে আম্বানি পরিবারের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অন্যসব তারকারা। ইতোমধ্যে অতিথিরা নিজ নিজ আপন ঠিকানায়ও ফিরে গিয়েছেন। আর অনুষ্ঠান থেকে ফিরে সেখানের আতিথেয়তা আর আয়োজনের জৌলুস ছাপিয়ে অমিতাভ বচ্চনকে মুগ্ধ করেছে জামনগরে বন্যপ্রাণীর জন্য গড়ে তোলা আম্বানিদের একটি অভয়াশ্রম।

তিনি আরও লেখেন, এটা এমন এক অভিজ্ঞতা, যা শুধু দেখলেই বিশ্বাস করতে পারবেন। অভিজ্ঞতার আনন্দ এবং পরমানন্দ, এর থেকে বেশি আর কী বলব। আপনাদের সবার অবশ্যই দেখা উচিত।

হিন্দুস্তান টাইস লিখেছে, বিলুপ্তি বা বিপদের মুখে থাকা হাতি থেকে নানা ধরনের পশু, পাখি এমনকি সরীসৃপেরও জায়গা হয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির ওই অভয়াশ্রমে।

ভারতের গুজরাটের জামনগরে আম্বানিদের সাম্রাজ্যে প্রায় তিন হাজার একর জায়গা নিয়ে নির্মিত এ অভয়াশ্রমের নাম ‘বনতারা’। আধুনিক এই প্রকল্পে হাতির জন্যও চিকিৎসালয় আছে। মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিন ‘আ ওয়াক অন দ্য ওয়াইল্ড সাইড’ শিরোনামের অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে ‘বনতারা’ ঘুরে দেখেন অমিতাভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here