আন্তর্জাতিক নারী দিবসের সম্মাননা পেলেন বাংলাদেশি ইমা

0

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আরিজোনায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ১২ জন নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে। ৩০ মার্চ সন্ধ্যায় চ্যান্ডলারের সাইগন সেন্টারে এ আয়োজন করা হয়।

এ সংবর্ধনা অনুষ্ঠানে আরিজোনার গভর্নর প্রার্থী কারিন টেইলর রবসন, সিটি অফ চ্যান্ডলারের মেয়রসহ তিন শতাধিক গণ্যমান্য অতিথি উপস্থিত ছিলেন। আমেরিকান রাজনৈতিক ও কমিউনিটি সংগঠক জামিলা নাহার ইমাকে এ অনুষ্ঠানে ‘উইমেন অব ডিশটিঙ্কশন অ্যাওয়ার্ড’  প্রদান করা হয়। 

ইমার অন্যান্য কাজের মধ্যে ডেসার্ট রিজ হাই স্কুল ছাত্র সংসদের ভিপি, আরিজোনা স্টেট ইউনিভার্সিটির ছাত্র সংসদের চীফ অফ স্টাফ, ইউনিসেফ ক্যাম্পাস ইনিসিয়েটিভের প্রেসিডেন্ট, ইনভেস্ট ইন এড ও ফাইট ফর হার ইনিসিয়েটিভ উল্লেখযোগ্য। 

থান্ডারবার্ড স্কুল অব গ্লোবাল ম্যানেজমেন্ট থেকে গ্লোবাল ম্যানেজমেন্টে মাস্টার্স করে ইমা গত বছর বাংলাদেশের জামালপুর আশেক মাহমুদ সরকারী কলেজে তিন মাস খন্ডকালিন অধ্যাপক হিসেবে কাজ করে। ইমা ইতিপূর্বে বাংলাদেশ এসোসিয়েশন অব ফিনিক্সের আউটস্ট্যান্ডিং ইয়ুথ লিডার সম্মাননা ও আরিজোনা এশিয়ান আমেরিকান এসোসিয়েশনের আউটস্ট্যান্ডিং লিডারশিপ সম্মাননা পেয়েছেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here