আওয়ামী লীগ দেশকে চরম কর্তৃত্ববাদী রাষ্ট্রে পরিণত করেছে : এমরান সালেহ

0

আওয়ামী লীগ চিরদিন ক্ষমতায় থাকতে ইচ্ছামতো সংবিধান কাটাছেড়া করে, ভোটাধিকার ও গণতন্ত্র হরণ করে দেশকে চরম কর্তৃত্ববাদী রাষ্ট্রে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। 

রবিবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা কৃষক দল ও মৎস্যজীবী দলের ইউনিয়ন ভিত্তিক নেতৃবৃন্দের সাথে পৃথক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন এমরান সালেহ প্রিন্স।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির, আশরাফ হোসেন, উপজেলা বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, মোনায়েম হোসেন খান খোকন, পৌর কৃষক দলের আহ্বায়ক মঈন উদ্দিন বাবুল, উপজেলা কৃষক দলের সহ সভাপতি আবুল কাশেম, আলাল উদ্দীন, উপজেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন, আবদুস সালাম আবু এবং ইউনিয়ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

হালুয়াঘাট উপজেলা কৃষক দলের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবদুল হান্নান মন্ডল। মৎস্যজীবী দলের সভায় সভাপতিত্ব করেন উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন ও সঞ্চালনা করেন সদস্য সচিব আব্দুস সালাম।

মতবিনিময় সভায় তিনি আরও বলেন, গণতন্ত্র ও ভোটাধিকার রক্ষায় আন্দোলন জনগণ আন্দোলন করছে, অচিরেই চূড়ান্ত আন্দোলনের কর্মসূচি আসছে। তিনি সকলকে এই আন্দোলন সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here