অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

0

নাটোর সদর উপজেলায় এক কিশোরীকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত ফজলুলকে (১৯) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার ভোর ৫টার দিকে নাটোর গুরুদাসপুর উপজেলার দৌলতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফজলুল সিংড়া উপজেলার বন্দর এলাকার আব্দুল খালেকের ছেলে। 

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম। 
কোম্পানি অধিনায়ক আরো জানান, গত ১৭ ফেব্রুয়ারিরাত ৯টার দিকে নাটোর সদর উপজেলার বাকশোর এলাকায় গদাই নদীর ধারে বান্ধবীদের সাথে পিকনিক অনুষ্ঠানে অংশ নেয় ভুক্তভোগী। এ সময় ফজলুল কথা বলার অজুহাতে ভুক্তভোগীকে ডেকে পাশে ডেকে নেয়। পরে ফজলুল তার সহযোগিদের সহায়তায় ভুক্তভোগীর মুখ চেপে ও জাপটে ধওে নাটোর সদও উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের পুরাতন বাকশোর এলাকায় সরিষা ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে নাটোর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর পর থেকেই পলাতক ছিল ফজলুল। মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর র‌্যাব ক্যাম্প বরাবর অধিযাচনপত্র প্রদান করলে ছায়া তদন্ত  শুরু করে র‌্যাব। গ্রেফতারকৃত ফজলুলকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here