অপহরণের ১৬ দিন পর ধামরাই উপজেলা সহকারী প্রশাসনিক কর্মকর্তা উদ্ধার, আটক- ৫

0


ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমানকে গত ২৭শে নভেম্বর ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে অপহরণ হওয়ার ১৬ দিন পর উদ্ধার করেছে পুলিশ।সেই সাথে সাদা প্রাইভেটকারসহ ৫ জন অপহরণ কারীকে আটক করা হয়েছে।

ধামরাই থানা পুলিশসহ ডিবি পুলিশ যৌথ অভিযানে ১২ই ডিসেম্বর অপহৃত ভিকটিম আতাউর রহমানকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে উদ্ধার করা হয়। তাহার বাড়ি-নেত্রকোনা জেলার হোসেনপুর থানার আসাদুজ্জামানের ছেলে আতাউর রহমান।।

বুধবার (১৩ই ডিসেম্বর) সকাল ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে ডিবির সহকারী এসপি মোবাবশারা হাবিব জানান, ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমান (৫৮)কে গত ২৭শে নভেম্বর ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে অপহরণ করা হয়। অপহরণ করা পর অপহরণকারী আতাউর রহমানের পরিবারের কাছ মুক্তি পন দাবি করে।তার পরিবার পুলিশের কাছে সহযোগিতা চাই। তারপরেও অপহরণকারীরা বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে ২ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে নেই। ধামরাই থানা পুলিশ ও ডিবি পুলিশ ১৬ দিন বিভিন্ন সময় বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে ১২ ডিসেম্বর গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে আতাউর রহমানকে উদ্ধার করা হয়। এই ঘটনা পাঁচজনকে আটক করে ধামরাই থানায় সোপর্দ করা হয়েছে।
গ্রেফতার কারীরাহলেন, চাঁদপুর জেলার মতলব থানার মুসলেম প্রধান এর ছেলে মুক্তার হোসেন (৩৮),বরিশাল জেলার সদর থানার মৃত ধলু মৃধা ছেলে মোহাম্মদ আলী (৪৮)নারায়নগঞ্জ জেলার আড়ার হাজার থানার সোবহান মিয়ার ছেলে হান্নান ওরফে হানিফ(২৫),বরিশাল জেলার সদর থানার হেমায়েত মিয়ার ছেলে মফিজুল ইসলাম সোহেল (৩৮),চাঁদপুর জেলার মতলব থানার মৃত শাহজাহান মিয়ার ছেলে আনোয়ার হোসেন(৪৫)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here