তাহসান-ফারিণের হাত ধরে ময়মনসিংহে ‘মাইক্লো’

0

জাপানি লাইফস্টাইল থেকে অনুপ্রাণিত তৈরি পোশাকের ব্র্যান্ড ‘মাইক্লো’। গ্রাহকদের ক্রয়ক্ষমতার মধ্যে মানসম্মত ও পছন্দের পোশাক দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ‘মাইক্লো বাংলাদেশ’।

শনিবার ময়মনসিংহ জেলার নতুন বাজার মোড়ে মাইক্লো বাংলাদেশের ১৪তম আউটলেট উদ্বোধন করেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী তাসনিয়া ফারিণ। দ্রুত বর্ধনশীল ব্র্যান্ডটি মাত্র এক বছরে ১৩টি শোরুম চালু করে নতুন মাইলফলক অর্জন করেছে।

অনুষ্ঠানে উপস্থিত মাইক্লোর পরিচালক (ক্রিয়েটিভ ডিজাইন ইনোভেশন অ্যান্ড মার্কেটিং) বাবু আরিফ বলেন, ‘মাইক্লো জাপানি লাইফস্টাইল থেকে অনুপ্রাণিত একটি পোশাকের ব্র্যান্ড যা টেকসই ও সর্বোচ্চ গুণগত মানের নিশ্চয়তা দেয়। বাংলাদেশে বহুল প্রত্যাশিত পোশাক ব্র্যান্ড মাইক্লোর উদ্বোধন উদযাপনের আমরা একত্রিত হয়েছি এবং এ উদযাপনের অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত।’

প্রতিষ্ঠানটির পরিচালক (মার্চেন্ডাইজিং, সেলস, হিউম্যান রিসোর্স ও স্টোর অপারেশন) এ এইচ এম আরিফুল কবির বলেন, ‘প্রাথমিকভাবে বাংলাদেশের বাজারকে টার্গেট করে মাইক্লোর যাত্রা শুরু হলেও আমাদের পরিকল্পনা রয়েছে ভবিষ্যতে বাংলাদেশের বাজারে একটি শক্তিশালী ব্র্যান্ড হিসেবে মাইক্লোকে প্রতিষ্ঠিত করা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here