Wednesday, December 7, 2022
Homeদেশহাসপাতালের বিছানায় আর্তনাদ, দুই লাখ হলে বেঁচে যাবেন সাইদুল!

হাসপাতালের বিছানায় আর্তনাদ, দুই লাখ হলে বেঁচে যাবেন সাইদুল!


বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালের বিছানায় সাইদুল

হতদ‌রিদ্র সাইদুল ইসলাম, বয়স (৩৬)। বা‌ড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পূর্ব কালুডাঙ্গা গ্রামে। তার পিতার নাম মহুবর রহমান। জ‌মিজমা বল‌তে কিছুই নেই।

বিজ্ঞাপন

স্ত্রী ও দুই সন্তান নি‌য়ে কোনো রকমে দিনা‌তিপাত কর‌তেন তি‌নি। কিন্তু দুই মাস আ‌গে প্রচুর বমি শুরু হয়। পরে হাসপাতালে গেলে, বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ক‌রার পর জানা যায় তি‌নি মারণব‌্যা‌ধি ক‌্যান্সা‌রে আক্রান্ত হ‌য়ে‌ছেন।   

দীর্ঘদিন শয‌্যাশায়ী হ‌য়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালের বিছানায় প‌ড়ে আ‌ছেন। অ‌র্থের অভা‌বে উন্নত চি‌কিৎসা করা সম্ভব হ‌চ্ছে না। ত‌বে তা‌কে পু‌রোপু‌রি সুস্থ কর‌তে গে‌লে দুই লাখ টাকার প্রয়োজন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন চি‌কিৎসক। কিন্তু প‌রিবা‌রের পক্ষ থে‌কে এত টাকা বহন করা সম্ভব নয়। স্থানীয়‌দের সহায়তায় গ্রা‌মের বি‌ভিন্ন হাটবাজা‌রে চাঁদা তু‌লে প্রায় ৪০ হ‌াজার ট‌াকা সংগ্রহ ক‌রে‌ছে তার প‌রিবার। এখনো এক লাখ ৬০ হাজার টাকা প্রয়োজন।

সাইদুল ইসলাম জানান, আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালে পরীক্ষা করে খাদ্যনালির ক্যান্সার ধরা পড়ে। অপারেশন করলে সম্পূর্ণ সুস্থ  হওয়া সম্ভব ব‌লে ডাক্তাররা জা‌নি‌য়ে‌ছেন। এ জন্য প্রয়োজন দুই লাখ টাকা।  

তিনি আরো জানান, আমার বাড়ি-ভিটা থেকে শুরু করে সহায়-সম্বল বল‌তে কিছু নেই। আমার দুইটা ছোট ছেলে আছে, আ‌মি বাঁচ‌তে চাই। আমার ছে‌লে দুইটা এ‌তিম হ‌য়ে যা‌বে। আপনা‌দের সহ‌যো‌গিত‌ায় আ‌মি বাঁচ‌তে চাই। আপনারা আমা‌র সন্তানদের মু‌খের দি‌কে তা‌কি‌য়ে আমা‌কে বাঁচ‌তে সহায়তা করুন।

সাহায্য পাঠানোর ঠিকানা- 01738-176762 (বিকাশ নম্বর)

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, অ্যাকাউন্ট নম্বর- 0960211002589



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর