Saturday, January 28, 2023
Homeখেলাধুলাস্পেন-মরক্কো ম্যাচ গড়াল অতিরিক্ত সময়ে

স্পেন-মরক্কো ম্যাচ গড়াল অতিরিক্ত সময়ে


কাতার বিশ্বকাপের শেষ আটে ওঠার লড়াইয়ে আজ মঙ্গলবার মুখোমুখি হয়েছে দারুণ ছন্দে থাকা স্পেন এবং মরক্কো। এডুকেশন সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটির মূল ৯০ মিনিট শেষ হয়েছে গোলশূন্যভাবে। উভয় দলই ডিফেন্স সুরক্ষিত করে মুহুর্মুহু আক্রমণ চালিয়েছে প্রতিপক্ষের দূর্গে। কিন্তু গোল আসেনি।

বিজ্ঞাপন

 

সর্বশেষ ম্যাচ থেকে ৫ পরিবর্তন নিয়ে নামা স্পেন শুরু থেকেই ছোট ছোট পাসে খেলতে থাকে। বেশিরভাগ সময় বল তাদের দখলেই ছির। কিন্তু উল্লেখযোগ্য সুযোগ তৈরি করতে পারছিল না। একাদশ মিনিটে ফ্রি কিক পায় মরক্কো। কিন্তু আশরাফ হাকিমির শট ক্রসবারের ওপর দিয়ে যায়। ৩৩তম মিনিটে বক্সের বাইরে থেকে মরক্কোর মাসাওয়ির জোরালো শট ঠেকিয়ে দেন স্পেনের গোলরক্ষক উনাই সিমোন।

বিরতির আগে সোফিয়ান বুফালের ক্রসে কাছ থেকে নায়েফ আগের্দের হেড ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়। প্রথমার্ধে গোলের জন্য মাত্র একটি শট নিতে পেরেছে স্পেন। সেই শটটাও ছিল লক্ষ্যভ্রষ্ট! এটি বিশ্বকাপের ম্যাচের প্রথমার্ধে তাদের সবচেয়ে কম শট নেওয়ার রেকর্ড। এভাবেই শেষ হয় গোলশূন্য প্রথমার্ধ।



AmarNews.com.bd
AmarNews.com.bdhttps://amarnews.com.bd
AmarNews.com.bd একটি অনলাইন সংবাদ মাধ্যম । আমার নিউজ দেশ ও দেশের বাইরের সকল খবর সবার আগে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে । সবার আগে সর্বশেষ দেশের খবর, আন্তর্জাতিক খবর, বিজ্ঞান ও প্রযুক্তির খবর, খেলাধুলা এবং বিনোদনের খবর সব এক জায়গায় ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর